রাসেলের চোট, কপাল খুলবে সাকিবের?

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে শেষ ওভারে গিয়ে হেরে গেছে কলকাতা নাইট রাইডার্স। হারের সঙ্গে আরও একটি দুঃসংবাদ সঙ্গী হয়েছে দলটির। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন দলটির বড় তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ম্যাচের ১৭তম ওভারে মাঠ ছাড়েন তিনি।

বাউন্ডারি আটকাতে গিয়ে পায়ে চোট পান রাসেল। এরপর আর মাঠেই থাকতে পারেননি তিনি। আগামী মঙ্গলবার দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে তিনি সুস্থ হবেন কি না এ নিয়েও সংশয় রয়েছে। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে এসে দলের মেন্টর ডেভিড হাসিও নিশ্চিত করতে পারেননি রাসেলের খেলার ব্যাপারে।
তিনি বলেন, ‘রাসেলের চোট কতটা গুরুতর, তা এখনই বলা সম্ভব নয়। রাসেল বলছিল, ওর হ্যামস্ট্রিংয়ে টান ধরেছে। ব্যথাও অনুভব করছে। ওকে সুস্থ করে তোলার সব রকম চেষ্টা করা হবে। রাসেলের জন্য মেডিকেল দলের ব্যবস্থা করা হয়েছে। তারাই ওর পরিচর্যা করবে। আশা করি, ওর চোট সে রকম গুরুতর নয়। আমাদের দলের সবচেয়ে নির্ভরযোগ্য ক্রিকেটার সে।’
এ নিয়ে কলকাতা অধিনায়ক ইয়ন মরগান বলেন, ‘রাসেলের চোট কেমন অবস্থায় আছে, বলা কঠিন। আমরা চাইব, ও যেন দ্রুত মাঠে নামতে পারে।’ রাসেলের চোটে অবশ্য কপাল খুলতে পারে বাংলাদেশি তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলের দ্বিতীয় অংশে এখনো অবধি একটি ম্যাচেও মাঠে নামেননি তিনি। দিল্লির বিপক্ষে হয়তো একাদশে দেখা মিলতে পারে সাকিবের।