শেরপুরে ৭০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

শেরপুরে ৭০ গ্রাম হেরোইনসহ মো. রফিকুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২৭ সেপ্টেম্বর সোমবার সকালে সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী আমতলী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি স্থানীয় মৃত আজিজুল হকের ছেলে।

জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী আমতলী গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। ওই সময় মো. রফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী এবং বসতঘরের বিছানার নিচ থেকে ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও হেরোইন বিক্রির ৬ হাজার ১শ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য আনুমানিক ৭ লক্ষ টাকা হবে বলে জানিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই মো. মোস্তাফিজুর রহমান জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এটিই এ পর্যন্ত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সবচাইতে বড় অভিযান।