ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টার মধ্যে তাঁদের মৃত্যু হয়। তবে করোনায় কেউ মারা যায়নি।
মৃতরা হলেন-ময়মনসিংহ সদরের রাশিদা খাতুন (৫৫), নান্দাইল উপজেলার মইজ উদ্দিন (৭০), গফরগাঁও উপজেলার মাহফুজা (৬০) ও জামালপুর মাদারগঞ্জ উপজেলার মোজাম্মেল (৫৫)।

মৃতদের মধ্যে রয়েছেন ময়মনসিংহের তিনজন ও জামালপুরের একজন। তাঁদের মধ্যে দুজন পুরুষ ও দুজন মহিলা রয়েছেন। এ নিয়ে চলতি অক্টোবর মাসে মমেকে করোনা ও উপসর্গে ৯৫ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে করোনা ও উপসর্গে মৃত্যু হয়েছিল ১ হাজার ২৬ জনের।
এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকালপারসন মহিউদ্দিন খান বলেন, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৬ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫৮ জন ভর্তি আছেন। তাঁদের মধ্যে আইসিইউতে একজন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭ জন।
সিভিল সার্জন নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ৮০টি নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৬৯ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৬৯ জন।