ময়মনসিংহের গফরগাঁওয়ে রোলার-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১

ময়মনসিংহের গফরগাঁওয়ের ত্রিমোহনী-পাগলা সড়কে রোড রোলার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। ৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১টা ১৫ মিনিটের দিকে উপজেলার পুরাদিয়ারটেক এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)।

নিহত কফিল উদ্দিনের শ্যালক সুমন আহমেদ জানান, গাড়ারন গ্রামের একটি জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদের বাড়িতে বেড়ানোর জন্য তারা কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে করে গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় যাচ্ছিলেন। পথে ত্রিমোহনী-পাগলা সড়কের পুরাদিয়ারটেক এলাকায় সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর কফিল উদ্দিন মারা যান এবং আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোড রোলারের চাপায় ঘটনাস্থলেই নায়েব আলীর মৃত্যু হয়েছে। বাকিদের আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।