শেরপুরের চরাঞ্চলে উদয়ন গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২

আছাদুজ্জামান মোরাদ ॥ শেরপুর জেলার প্রত্যন্ত চরাঞ্চলে উদয়ন গ্রুপের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৮ জানুয়ারি শনিবার দুপুরে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া এলাকায় আয়োজিত ওই কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. মাহমুদুল হক মনি। ওইসময় তিনি বলেন, উদয়ন গ্রুপ ব্যবসার পাশাপাশি হতদরিদ্র মানুষের সেবায় কাজ করছে। গ্রুপের পক্ষ থেকে চলতি মাসেই চরাঞ্চলের দরিদ্র মানুষের মধ্যে আরও পাঁচ হাজার কম্বল বিতরণ করা হবে।

এছাড়া গ্রুপের পক্ষ থেকে এ বছর শতাধিক ঘরহারা মানুষকে ঘর তৈরি করে দেওয়া হবে। আর অবহেলিত চরাঞ্চলের মানুষের চিকিৎসা সহায়তায় একটি আধুনিক হাসপাতাল করা হবে।
মাহমুদুল হক মনিরের বাবা বিশিষ্ট সমাজসেবক ফয়েজুর রহমানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, মহিলা আওয়ামী লীগ নেত্রী শরিফুন্নাহার শম্পা প্রমুখ। এসময় শেরপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, প্রচার সম্পাদক জুবায়দুল ইসলাম, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ্র বিল্টু, আব্দুর রফিক মজিদ, মাসুদ হাসান বাদল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক আছাদুজ্জামান মোরাদ। এদিন এলাকার ৫ শতাধিক শীতার্ত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।