শেরপুরের শ্রীবরদীতে হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামি গ্রেফতার

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের শ্রীবরদীতে হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১০ নভেম্বর মঙ্গলবার সকালে উপজেলার পোড়াগড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরা হচ্ছে পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার কোনাগাঁও গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে দুদু মিয়া ও একই গ্রামের আবু জাফর ওরফে সুরুজের ছেলে আল আমিন। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, ঝিনাইগাতী থানার একটি হত্যা মামলায় মৃত্যুদন্ডের সাজাপ্রাপ্ত আসামি আল আমিন ও দুদু মিয়া দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিল। বিশেষ অভিযানের অংশ হিসেবে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে এসআই শফিকুর রহমান, এ.এস.আই নজরুল ইসলামসহ সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল ছদ্মবেশে শ্রীবরদী উপজেলার পোড়াগড় এলাকায় অভিযান চালিয়ে ওই ২ আসামিকে গ্রেফতার করা হয়।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, মৃত্যুদণ্ডের পর থেকে তারা দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিল। শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলমের তত্বাবধানে অবশেষে তাদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।