নালিতাবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে অসহায়দের মাঝে হুইল চেয়ার বিতরণ

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শেরপুর নালিতাবাড়ীতে অসহায় পঙ্গু বৃদ্ধ ও ব্যাক্তিদের মাঝে হুইল চেয়ার, ক্রেচ লাঠি বিতরণ করা হয়েছে।
১১ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে এসব উপকরণ বিতরণ করেন নালিতাবাড়ী উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম। এ সময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সারা দেশের মতো দিবসটি উদযাপন উপলক্ষ্যে বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদ শেখ ফজলুল হক মনিরের প্রতিকৃতিতে মাল্যদান করেন যুবলীগ নেতৃবৃন্দ।


দলীয় কার্যালয়ে আলোচনা সভা, বিশেষ মোনাজাত ও প্রতিবন্ধীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে। এ সময় বক্তব্য রাখেন-নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা: দলিল উদ্দিন, যুগ্ম সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার, সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার জাহান স্বপন, যুবলীগ আহ্বায়ক আলহাজ জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ, সায়েদুর রহমান বাবলু, মোস্তাফিজুর রহমান, আব্দুল মমিন লিক্সন, সাইফুল ইসলাম, গোলাম মোস্তফা, কাওসার আহমেদ, আবু হানিফ, রুকনুর রহমান বাচ্চু সহ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।
এসময় নালিতাবাড়ী উপজেলা যুবলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর আলম বলেন, আজকের এই প্রতিষ্ঠা বার্ষিকীর মত বিশেষ দিনটিতে সামন্য কিছু হলেও গরীব অসহায় পঙ্গু মানুষকে কিছু দিতে চেষ্টা করেছি। মুরব্বীদের এই দোয়াই আমাদের একমাত্র কামনা।